সিলেট তামাবিল মহাসড়কে মোটর সাইকেলের দুর্ঘটনায় নিহত ২

19

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

সিলেট তামাবিল মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আল আমিন ও ইমন মিয়া নামে দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় অপর আরও একজন আহত হয়েছেন।
শনিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে সিলেট তামাবিল মহাসড়কের তামাবিল বিজিবি ক্যাম্পের সামনে রাস্তার দক্ষিণ পার্শ্বে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার শান্তিনগড় গ্রামের আব্দুল মতিনের ছেলে আল আমিন(২৫) ও জৈন্তাপুর উপজেলার ২নং লক্ষীপুর গ্রামের নুর মিয়া নুরা মিস্ত্রির ছেলে মোঃ শাকিল আহমদ ইমন (৩০)। এ ঘটনায় সাইদুল ইসলাম নামে আরেক জন গুরুতর আহত হয়।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, আল আমিন মোটর সাইকেল (সিলেট ল- ১২-৬৯০৫) নিয়ে তামাবিল পয়েন্ট থেকে নলজুড়ি যাওয়ার পথে এবং ইমন ও সাইদুল মোটর সাইকেল (সিলেট-ল-১১-৮৯৬৩) নিয়ে জৈন্তাপুর থেকে জাফলং যাওয়ার পথে তামাবিল সিলেট মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে রাস্তার দক্ষিণ পার্শ্বে মুখোমুখি সংঘর্ষে তিন জন আরোহীই মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার কর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিন ও শাকিলকে মৃত ঘোষনা করে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় কবলে পড়া দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজন নিহত ও অপর একজন আহত হয়েছেন।