নগরীর যেসব এলাকায় কাল ও পরশু বিদ্যুৎ থাকবে না

19

স্টাফ রিপোর্টার

সিলেট মহানগরীর বেশ কয়েকটি এলাকায় আগামী কাল বুধবার ও পরশু বৃহস্পতিবার ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সকাল ৮টা থেকে বেলা ৪টা পর্যন্ত ১১ কেভি ১১ কেভি বোরহান উদ্দিন ও রায়নগর ফিডারের উন্নয়নকাজের জন্য এ বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
সোমবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২-এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার সকাল ৮ টা থেকে বেলা ৪টা পর্যন্ত বিতরণ লাইন এবং ট্রান্সফরমারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজসহ রাইট অফ ওয়ে বরাবর গাছ-পালার শাখা প্রশাখা কর্তন কাজের জন্য মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, সাদিপুর, কুশিঘাট, মিরাপাড়া, শাপলাবাগ, কল্যানপুর ও তৎসংলগ্ন আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া পরদিন বৃহস্পতিবার ১১ কেভি রায়নগর ফিডারের আওতাধীন সোনারপাড়া, নবারুন আ/এ, মজুমদারপাড়া, ফরহান খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া ও তৎসংলগ্ন আশপাশ এলাকা সমুহ।
গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে কর্তৃপক্ষ এবং নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।