জগন্নাথপুরে সংঘর্ষে আহতরা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

13

 

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে ফুটবল খেলা নিয়ে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য ও নারী সহ উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন। গত ৫ ডিসেম্বর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে ইউপি সদস্য আতাউর রহমান মিলাদ ও মজিদ মিয়ার লোকজনের মধ্যে এ ঘটনা ঘটে। সংঘর্ষে ইউপি সদস্য আতাউর রহমান মিলাদ পক্ষের আহতদের মধ্যে ইজাদ মিয়া, হাসান আহমদ ও সুহেল মিয়া সহ কয়েকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে ৭ ডিসেম্বর বৃহস্পতিবার তাদের স্বজনরা নিশ্চিত করেছেন।
এদিকে-এ ঘটনায় উভয় পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। এছাড়া জনপ্রিয় ইউপি সদস্য আতাউর রহমান মিলাদকে জড়িয়ে কুরুচিপূর্ণ মানহানিকর অপপ্রচারের ঘটনায় প্রতিবাদের ঝড় উঠেছে। স্থানীয়দের মধ্যে অনেকে জানান, আতাউর রহমান মিলাদ টানা দুই বারের নির্বাচিত জনপ্রিয় জনপ্রতিনিধি। তিনি বর্তমানে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি শিবগঞ্জ বাজার সেক্রেটারি, কুবাজপুর অরুনোয় বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য, কুবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও কুবাজপুর আলিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির নির্বাহী সদস্য। তাঁর প্রচেষ্টায় এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এতে তাঁর জনপ্রিয়তায় ইর্শ্বান্বিত হয়ে একটি মহল মিথ্যাচার করছে। যা কোন অবস্থায় কাম্য নয়।
এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান মিলাদ বলেন, সংঘর্ষের সময় আমার বাবা ও চাচাকে বাঁচাতে গিয়ে আমি নিজেও আহত হয়েছি। তবুও ফেইক আইডির মাধ্যমে আমাকে জড়িয়ে কুরুচিপূর্ণ মানহানিকর মিথ্যাচার করছে আমার সাথে নির্বাচনে পরাজিত শত্রæরা। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।