নিসচা’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

25

 

সড়ক দুর্ঘটনার রোধে বাংলাদেশের একমাত্র সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) শুক্রবার সারাদেশে তাদের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে এবং সিলেট মহানগর শাখার পক্ষ থেকে সড়ক দূর্ঘটনায় আহত অসহায় ২টি পরিবারের মাঝে মাতৃ ছাগল উপহার হিসাবে প্রদান করা হয়। এ উপলক্ষে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে শুক্রবার বিকাল ৪টায় সিলেটের সিটি পয়েন্ট থেকে রেলি বের করে নগরীর প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে পথসভা অনুষ্ঠিত হয়।
নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।
প্রধান অতিথির বক্তব্যে এসএমপি উপ পুলিশ কমিশনার(ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, বাংলাদেশের সড়ক দুর্ঘটনার রোধে ৩০ বছর থেকে নিসচা যে কাজ করছে তা ইবাদতের শামিল। সড়ক দুর্ঘটনা রোধে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে, সচেতন হতে হবে এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। এ সময় তিনি সড়কে গাড়ি বের করার আগে গাড়ির ফিটনেস চেক করা এবং ধৈর্য সহকারে গাড়ি চালানোর আহবান জানান। তিনি সিলেট নগরীকে দুর্ঘটনা ও যানজটমুক্ত রাখতে নিসচা সিলেট মহানগর শাখাকে সহযোগিতার আহবান জানান। বিজ্ঞপ্তি