সিলেটে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি চেক বিতরণ সম্পন্ন

22

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ‘বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন’ হতে প্রদত্ত ‘বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি ২০২৩’ এর চেক বিতরণ সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিলেট জেলার বিভিন্ন ইভেন্টের কৃতি খেলোয়াড় ও শিক্ষার্থীদের হাতে চেক বিতরণ করেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।
সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোবারক হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট এর জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার যারীন তাসনীম তাসিন, ফুটবল কোচ বদরুল আলম ফয়েজসহ সিলেট জেলা প্রশাসন ও জেলা ক্রীড়াঙ্গনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
কৃতি খেলোয়াড় ও শিক্ষার্থীরা চেক প্রাপ্তিতে খুবই আনন্দিত হন এবং তাদের ভবিষ্যতে লেখাপড়াসহ ভালো খেলোয়াড় তৈরিতে বিশাল অবদান রাখবে বলে তারা প্রত্যয় ব্যক্ত করেন। আগামীর ভবিষ্যৎ প্রজন্মে ভালো খেলোয়াড় তৈরিতে এ ধরনের ক্রীড়া শিক্ষা বৃত্তি সফলতা বয়ে আনবে বলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ‘বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন’ এর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা প্রশাসকসহ সকলেই। বিজ্ঞপ্তি