হবিগঞ্জে প্লাস্টিকের পণ্যবাহী গাড়ীতে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

20

 

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল বাইপাস সড়কে একটি পণ্যবাহী কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আর এতে করে কভার্ড ভ্যানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়-ক্ষতি হয়েছে অন্তত ১০ লাখ টাকার। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানি উমদা এলাকা থেকে প্রাণ কোম্পানির একটি পণ্যবাহী কভার্ডভ্যান মালামাল নিয়ে হবিগঞ্জ শহরের কামড়াপুরের উদ্দেশ্য ছেড়ে আসে। কভার্ড ভ্যানটি ধুলিয়াখাল বাইপাস রোড এলাকায় পৌঁছলে অবরোধের সমর্থনে থাকা একদল লোক গাড়িটিতে পেট্রোল ঢেলে আগুন দেয়। পরে মুহুর্তের মধ্যেই পুরো কভার্ড ভ্যানে আগুণ ধরে যায়।
এসময় ধুলিয়াখাল বাইপাস সড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। আতংক শুরু হয় গাড়ি চালকদের মধ্যে। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।
হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে পৌছে ভ্যানের আগুণ নিয়ন্ত্রনে আনি। ততক্ষণে ভ্যানটিতে থাকা সকল পণ্য পুড়ে যায়। আগুণে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান বলেন, ধুলিয়াখাল বাইপাস সড়কে বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।