বিশ্বনাথে পাঁচ বিএনপি নেতাকর্মী গ্রেফতার

2

বিশ্বনাথ সংবাদদাতা

সিলেটের বিশ্বনাথ নাশকতা মামলায় আরও পাঁচ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বিশ্বনাথ পৌরসভার জানাইয়া গ্রামের মৃত সইদ আলীর ছেলে বিএনপি নেতা রুবেল আহমদ (৩০), পৌর বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ও সত্তিশ গ্রামের মৃত চেরাগ আলীর রমজান আলী (৪২), শ্রমিক দল নেতা ও দেওকলস ইউনিয়নের কালিজুরী গ্রামের আরফান আলীর ছেলে সেবুল মিয়া (৫০), রামপাশা ইউনিয়ন যুবদল সদস্য ও রামপাশা উত্তরপাড়া গ্রামের ইশরাদ আলীর ছেলে হাফিজুর রহমান (৩৫), সদর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও ধীতপুর গ্রামের সুফি মিয়ার ছেলে আক্তার মিয়া (৩৫)।
গ্রেফতারকৃতদের বুধবার সিলেট আদালতে প্রেরণ করা হয়। এর আগে, গত মঙ্গলবার ২১ নভেম্বর রাতে তাদের উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। একই মামলায় সোমবার ২০ নভেম্বর মধ্যরাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মদনপুর গ্রামের অশ্বিনী মালাকারের ছেলে মিন্টু মালাকার (৪৫) কে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্র জানায়, সোমবার উপজেলা সদরের বিশ্বনাথ-খাজাঞ্চি রোডে, বিএনপির মশাল মিছিল থেকে জনবিশৃংখল পরিবেশ সৃষ্টি, পুলিশের উপর আক্রমণ ও নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে মামলা নেয় থানা পুলিশ। থানা পুলিশের এসআই দীপংকর সরকার বাদী হয়ে এ মামলা দেন। মামলায় অজ্ঞাতছাড়াও আসামি করা হয় ৩৩ জন বিএনপি নেতাকর্মীকে।
এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, মশাল মিছিল থেকে নাশকতা ও জনবিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির দায়ে মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে কয়েকজনকে আইনের আওতায় আনা হয়েছে। বাকিদের গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ। যারাই জনগণের জানমালের নিরাপত্তা বিঘিœত করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।