স্ত্রীকে হাসপাতালে নিয়ে এসে নিখোঁজ পাঠানটুলায় চা-বাগান থেকে যুবকের হাত কাটা লাশ উদ্ধার

2

 

স্টাফ রিপোর্টার

নগরীর পাঠানটুলা গুয়াবাড়ি এলাকার আলী বাহার চা-বাগানের কাটা টিলা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় লাশটি পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নিহত যুবকের নাম সিতেশ চন্দ গোপ (৪০)। তিনি হবিগঞ্জ সদরের ৮ নং ওয়ার্ডের ঘোষপাড়া গ্রামের রাখাল চন্দ গোপের ছেলে। উদ্ধার হওয়া লাশের একটি হাত নেই। সেটি শিয়াল খেয়ে ফেলতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশের পাশ থেকে একটি ছুরি ও রক্তমাখা শার্ট উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন। তিনি বলেন- নিহতের বড় ভাই গোপেশ চন্দ গোপ লাশের পরিচয় শনাক্ত করেছেন।
গোপেশের বরাত দিয়ে পুলিশ জানায়- কয়েকদিন আগে সিতেশ চন্দ তার স্ত্রীকে নিয়ে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে আসেন এবং সেখানে তিনি তার স্ত্রীকে ভর্তি করান। মঙ্গলবার রাতে তার একটি সন্তান জন্মগ্রহণ করে। কিন্তু১৯ নভেম্বর রবিবার থেকে সিতেশ নিখোঁজ রয়েছেন। সোমবার তার পরিবারের পক্ষ থেকে জালালবাদ থানায় একটি জিডি করা হয়।
এদিকে, মঙ্গলবার বেলা ২টার দিকে স্থানীয়রা পাঠানটুলা গুয়াবাড়ি এলাকার আলী বাহার চা বাগানের কাটাটিলায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করা হয়।
ওসি মঈন উদ্দিন সিপন বলেন- প্রাথমিকভাবে এটি একটি হত্যাকাÐ বলেই ধারণা করা হচ্ছে। লাশের ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আমরা বিষয়টা খতিয়ে দেখছি।