আওয়ামী লীগের মনোনয়ন পেতে শাল্লা উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

6

দিরাই সংবাদদাতা

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে নৌকার মনোনয়ন পেতে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।
রোববার সকালে স্বেচ্ছায় পদত্যাগ করতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন। এরপর পদত্যাগ পত্র গ্রহণ করে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ড.মাসুরা বেগমের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করে পদটি শূণ্য ঘোষণা করা হয়।
চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ জানান, দিরাই-শাল্লাবাসী আমাকে ভালোবেসে, তারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিপুল ভোটের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এ জন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। আমার পাশে থাকা সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের ভালোবাসা এবং আমার এলাকার রাজনৈতিক মুরুব্বীদের দোয়া নিয়ে আমি এ সিদ্ধান্ত গ্রহণ করেছি।
তিনি বলেন, আমার বাবা শাল্লা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। আওয়ামীলীগ আমাদের রক্তের সাথে মিশে আছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দিলে হাওর জনপদ দিরাই-শাল্লা স্মার্ট জনপদে রুপান্তরিত করবো।