জকিগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

5

জকিগঞ্জ সংবাদদাতা

নিখোঁজের ৮ দিন পর জকিগঞ্জে আব্দুল হামিদ (৩১) নামের এক যুবকের গলিত লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রাম কাজিরপাতন গ্রামের পার্শ্ববর্তী ধানক্ষেতে একটি লাশ দেখতে পান স্থানীয়রা।
বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। আব্দুল হামিদ উপজেলার চারিগ্রাম কাজিরপাতন গ্রামের মৃত মুজম্মিল আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর আব্দুল হামিদ বাড়ি থেকে মাগরিবের নামাজের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ১৩ নভেম্বর জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। রবিবার ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধারের পর নিখোঁজ আব্দুল হামিদের স্বজনরা লাশটি আব্দুল হামিদের বলে সনাক্ত করেন।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাসুদ জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। লাশে পচনধরার কারণে শরীরের কোথাও আঘাত সনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ কাজ করে যাচ্ছে। আব্দুল হামিদ কিছুটা মানসিক রোগী ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যু রহস্য উদঘাটন হবে।