বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়ে ইতিহাস গড়লেন লরি স্টোন

2

 

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গ্য রাজ্যের এস্টেট রিপ্রেজেনটেটিভ লরি স্টোন মিশিগান এস্টেটের ওয়ারেন সিটি মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি এর আগে এস্টেট রিপ্রেজেনটেটিভ হিসেবে দক্ষতা ও সফলতার সহিত মেয়াদ পূর্ণ করে বিপুল ভোটে ওয়ারেন সিটি মেয়র নির্বাচিত হয়েছেন। মেয়র নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক ৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্নর, দি ডেইলি পোষ্ট পত্রিকার সিলেট ব্যুরো প্রধান, এশিয়ান টেলিভিশনের সিলেট প্রতিনিধি, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক মন্ডলির সভাপতি, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা সাংবাদিক মিনহাজ রাসেল চৌধুরী।
সাংবাদিকবৃন্দ আশা প্রকাশ করেন তাঁর সুযোগ্য নেতৃত্বে ওয়ারেন সিটির উন্নয়নের পাশাপাশি বাঙালি কমিউনিটির কল্যাণে তিনি কাজ করে যাবেন।
উল্লেখ্য, সাংবাদিক রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ২০২২ সালের ৩১ জুলাই যুক্তরাষ্ট্রের মিশিগানে বাঙালি কমিউনিটির আমন্ত্রণে সংবর্ধনা অনুষ্ঠানে এস্টেট রিপ্রেজেনটেটিভ লরি স্টোনের আতিথেয়ার কথা স্মরণ করে তার প্রতি কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি