সিলেটে নাশকতাকারীদের ধরিয়ে দিলে নগদ ২০ হাজার টাকা পুরস্কার

1

 

স্টাফ রিপোর্টার

আগুন সন্ত্রাসী ও নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার দেবে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)। মহানগর পুলিশের কন্ট্রোল রুম ও এসএমপির আওতাধীন ৬ থানার ওসিদের যে কোনো ধরনের নাশকতার বা নাশকতাকারীদের তথ্য দিয়ে সহযোগিতা করলে এ পুরস্কার দেওয়া হবে। এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার ইলিয়াছ শরীফ।
এছাড়াও রাতে এ বিষয়ে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) ফেসবুক পেজে একটি পোস্টে জানানো হয়, সিলেট মহানগর এলাকায় নাশকতাকারী ও অগ্নি সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারলে নগদ ২০ হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়ার ঘোষণা দেন সিলেট মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ।
জনগণের জানমাল রক্ষা করা আমাদের সবার পবিত্র দায়িত্ব। সিলেট মহানগর পুলিশ যে কোনো পরিস্থিতি মোকাবেলায় সবসময় প্রস্তুত আছে। নগরবাসীর পাশে রয়েছে আমাদের। সিলেট নগরকে নিরাপদ রাখাতে তথ্য দিয়ে পুলিশের পাশে থাকুন। যে কোনো ধরণের নাশকতার খবর পেলেই সঙ্গে সঙ্গে এসএমপির কন্ট্রোল রুমে ০১৩২০০৬৯৯৯৮ তথ্য দিন অথবা সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করুন। এছাড়া কোতোয়ালি থানা ০১৩২০০৬৭৫৬৮, এয়ারপোর্টে থানা ০১৩২০০৬৭৬২০, জালালাবাদ থানা ০১৩২০০৬৭৫৯৪, মোগলাবাজার থানা ০১৩২০০৬৭৭১৪, শাহপরান থানা ০১৩২০০৬৭৭৪০ ও দক্ষিণ সুরমা থানা ০১৩২০০৬৭৬৮৮ এ মোবাইল নম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ জানান, কেউ যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য পুলিশ বিভিন্ন ধাপে কাজ করছে। অপরাধী যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। পুলিশ কমিশনার আরও বলেন, অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের তথ্য পুলিশকে দিলে পুরস্কার হিসেবে তথ্য দাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। একই সঙ্গে তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।