লাখাইয়ে স্কুল ছাত্রী শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

2

লাখাই সংবাদদাতা

হবিগঞ্জের লাখাই উপজেলার বেগুনাই মাদনা এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সহকারী শিক্ষক সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার শ্লীলতাহানির ঘটনাটির অভিযোগ উঠে এবং বুধবার বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপার সৃষ্টি হয়। পরে ছাত্রীর বড় ভাই শ্লীলতাহানির অভিযোগ এনে লাখাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
বুধবার রাতে বুল্লা ইউনিয়ন এলাকা থেকে এসআই মৃদুল কুমার ভৌমিক ফোর্স নিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসলে জিজ্ঞেসাবাদের একপর্যায়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার দেখায় পুলিশ।
স্কুলটির প্রধান শিক্ষক প্রতাপ চন্দ্র বৈষ্ণব জানান, শিক্ষক-ছাত্রীর বিষয়টি আমি শিক্ষা অফিসারকে জানিয়েছি। শিক্ষা অফিসারের নিকট লিখিতভাবে জানাব। ভোক্তভোগী ছাত্রী আমাকে জানিয়েছে অভিযুক্ত শিক্ষক তার শরীর স্পর্শ করেছে। তবে অভিযুক্ত শিক্ষক বিষয়টি অস্বীকার করেন।
এ ব্যাপারে আটকের পূর্বে অভিযুক্ত সহকারী শিক্ষক সোহেলের সাথে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।
লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়া জানান, এ বিষয়ে ৯ম শ্রেণীর ছাত্রীর বড় ভাই রনি বাদী হয়ে লাখাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ দায়েরের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এফআইআর গন্যে মামলা রুজু করা হয়েছে এবং আসামী সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা জানান, বিষয়টি স্কুলের প্রধান শিক্ষক আমাকে জানিয়েছেন। শিগগিরই তদন্ত কমিটি গঠন করা হবে।