হবিগঞ্জে মহিলা দলের সভাপতি-সম্পাদকসহ ৩ জন গ্রেফতার

8

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জ শহরে নাশকতার চেষ্টার অভিযোগে জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট ফাতেমা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক সৈয়দা লাভলী সুলতানাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ১১টার দিকে বাইপাস সড়কের বাস স্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মহিলা দলের সভাপতি-সম্পাদক ছাড়া অন্যজন হলেন জেলা মহিলা দলের সদস্য সুমা আক্তার।
এ বিষয়ে প্রতিক্রিয়ায় জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক শিমু চৌধুরী অভিযোগ করে বলেন, ৪৮ ঘন্টার অবরোধের দ্বিতীয় দিনে দলের শান্তিপূর্ণ কর্মসূচি থেকে পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে গেছে।
পুলিশ জানায়, বিএনপি ও সমমনা দলগুলোর দেয়া অবরোধের সমর্থনে হবিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি ফাতেমা ইয়াসমিনসহ একদল মহিলা নেত্রী বাস টার্মিনাল এলাকায় গিয়ে নাশকতার চেষ্টা করেন। এসময় ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, বিএনপির ঘোষিত অবরোধ কর্মসূচির নামে ওই তিনজন শহরের বাস টার্মিনাল এলাকায় নাশকতার চেষ্টা করেন। এ সময় ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের নামে একাধিক মামলা রয়েছে।