মসজিদের উন্নয়নকাজে স্বাক্ষর করে দিন শুরু করলেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

2

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দ্বায়িত্ব নেওয়ার পর বুধবার সকাল দশটা থেকে আনুষ্ঠানিকভাবে অফিসের কাজ শুরু করেছেন মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সিটি করপোরেশনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। নগর ভবনে নিজ কার্যালয়ে এসে প্রথমেই সিলেটের ঐতিহ্যবাহী খোজারখলা মারকাজ মসজিদের ৬৯ লক্ষ ৯৯ হাজার ২৩৭ টাকা ব্যয়ে ওজুখানাসহ মসজিদের অন্যান্য উন্নয়ন কাজে স্বাক্ষর করে নগর উন্নয়নের কাজ শুরু করেন মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী।
বুধবার সকালে অফিসে বসেই মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সিসিকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন। এসময় তিনি নগরীর চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ব্যাপারে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজখবর নেন। সাথে সাথে সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। নিজ চেয়ারে বসে বেশ ফুরফুরা মেজাজেই ছিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তাকে খুবই প্রাণবন্ত দেখা যায় এবং প্রথম দিনের কর্মদিবসের অনুভ‚তি প্রকাশ করেন তিনি।
সিটি কর্পোরেশনের শাখা প্রধানদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার আগে বিভিন্ন সভা সমাবেশে প্রিয় নগরবাসীকে বিভিন্ন প্রতিশ্রæতি দিয়েছি এই প্রতিশ্রæতিগুলো বাস্তবায়নে আপনাদের সকলের সহযোগীতা চাই। তিনি বলেন, এই সিলেট আমাদের, এই সিলেট সিটিকে সুন্দর রাখার দ্বায়িত্ব আমাদের। সিলেটের মানুষ আমাকে ভোট দিয়ে যে দ্বায়িত্ব কাঁধে তুলে দিয়েছেন তা সঠিক ভাবে পালন করতে হবে। আর এই দ্বায়িত্ব পালনে সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারীদের সহযোগিতা প্রয়োজন। সিসিক কর্মকর্তাদের উদ্দেশ্যে মেয়র বলেন, এটা মনে রাখতে এই নগরীর মানুষ শান্তিতে থাকলে আমরাও শান্তিতে থাকবো, ভালো থাকবো। এজন্য নাগরিক সেবা যাতে মানুষ যথাযথ ভাবে পায় সেদিকে সকলকে গুরুত্ব দিতে হবে।
এরপর বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবন্দ মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এর আগে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীসহ ৪২টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ। বিজ্ঞপ্তি