দুই দিনের অবরোধে সিলেট জেলায় ৩০ নেতাকর্মী গ্রেফতার

7

সিলেটবাসীর প্রতি জেলা ও মহানগর বিএনপির কৃতজ্ঞতা

ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের একদফা দাবীতে বিএনপির ডাকে দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচি সিলেট শতষ্ফূর্তভাবে পালিত হয়েছে। মঙ্গলবার ভোর ৬টায় অবরোধ কর্মসূচির সমাপ্তি হবে।
এদিকে দুই দিনের এই অবরোধ কর্মসূচি চলমান অবস্থায় এপর্যন্ত অন্তত ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সর্বশেষ অবরোধ কর্মসূচির শেষ দিন সোমবার কোম্পানীগঞ্জ উপজেলার চার যুবদল নেতা ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের এক নেতাকে গ্রেফতার করা হয়েছে।
তারা হলেন- দক্ষিণ সুরমা উপজেলার এমরান আলী এনাম, কোম্পানীগন্জ উপজেলার কামরুল ইসলাম, আক্তারুজ্জামান সাদ্দাম, তাজুল ইসলাম ও মতিউর রহমান।
এদিকে, সিলেটজুড়ে টানা ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি সর্বাত্মক ভাবে সফল করায় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মী সহ সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এবং গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
পাশাপাশি বিএনপির নেতৃবৃন্দ, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, ভোট ও ভাতের অধিকার আদায়ে আগামীদিনের সকল গণতান্ত্রিক আন্দোলন কর্মসূচিতে অতিথের মতো সিলেটবাসীর সমর্থন ও সক্রিয় অংশগ্রহণ আশা করেন। বিজ্ঞপ্তি