আজমিরীগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

11

 

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বসতঘরে গলায় ফাঁস দিয়ে লাকী সুত্রধর (২০) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। রবিবার রাত সাড়ে নয়টায় উপজেলার সদর ইউনিয়নের শুক্রীবাড়িতে (মেস্তুরহাটী) এই ঘটনা ঘটে। আত্মহননকারী লাকী সুত্রধর শুক্রীবাড়ির রাজকুমার সুত্রধরের মেয়ে এবং আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে খাবার খেয়ে নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন লাকী। রাত নয়টায় খাবারের জন্য পরিবারের লোকজন লাকী ডাকতে তার রুমে গেলে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। এসময় লাকীকে ডাকাডাকি শুরু করলে দীর্ঘক্ষণ লাকীর কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে কক্ষের ফ্যান টানানোর রডে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় লাকীকে দেখতে পান। স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাকীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে। এখন পর্যন্ত আমরা আত্মহত্যার কোনো কারণ জানতে পারিনি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।