দিরাইয়ে বন্দুক যুদ্ধ, ১ জন নিহত

4

 

সুনামগঞ্জ প্রতিনিধি

দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে দু পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের আরজু খা ও একই গ্রামের হোসেন খা’ র লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে আরজু খাঁর পক্ষের দুলাল খা নামের একজন ঘটনাস্থলে বন্দুক যুদ্ধে নিহত এবং উভয় পক্ষের প্রায় ১০ জন লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে হোসেন খা পক্ষের নাঈম খা (২৮), ফরমান খা (৫৫), মারজান আহমদ (২০), সফিকুল ইসলাম (৪৫), শাহ আলম (২২), সুমন খা (২৬) সহ আরো কয়েকজন। আরজু খাঁর পক্ষের আহতদের মধ্যে কয়েকজন গুরুতর হওয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসী পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের আরজু খাঁ ও হোসেন খার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা জমি ও আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। বিভিন্ন সময় হামলা পাল্টা হামলা মামলা মোকদ্দমা চলছিল। এরই জের ধরে সকাল ১১ টায় উভয় পক্ষের লোকজনের মধ্যে আবারো জায়গায় ও জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দেশীয় অস্ত্রের পাশাপাশি বন্দুকের গোলাগুলিতে হোসেন খা পক্ষের লোকজনের আঘাতে দুলাল খা গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন।
ঘটনার খবর পেয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই উভয় পক্ষের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটে।
দিরাই থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। যাবতীয় কাজ শেষ করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। দোষীদের দ্রæত গ্রফতারের জন্য পুলিশ কাজ করছে। এলাকায় পুলিশ অবস্থান করছে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।