শান্তিগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

2

এমএম ইলিয়াছ আলী, শান্তিগঞ্জ

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানা পুলিশের অভিযানে মোটর সাইকেল, প্রাইভেটকার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় আটক ব্যক্তিদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা, একটি মোটর সাইকেল, প্রাইভেটকার ও মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকাল সাড়ে ৭ টায় শান্তিগঞ্জ থানা পুলিশের উপ সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) আফতাবুজ্জামান রিগ্যান ও সফিউল ইসলাম নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহা সড়কের সদরপুর ব্রীজের পশ্চিম পাশে চেকপোস্ট পরিচালনা করেন। এসময় সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মোটর সাইকেল আরোহী দুই ব্যক্তিকে আটক করেন এবং তাদের তথ্যের ভিত্তিতে পিছনে থাকা প্রাইভেটকার তল্লাশীর চেষ্টা কালে চালক ও অপর মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতে টের পেয়ে পালিয়ে যায়। এসময় থানা পুলিশ আটক প্রাইভেটকার তল্লাশী করে ৮টি নীল পলিথিনে মোড়ানো ২ কেজি করে মোট ১৬ কেজি গাঁজা উদ্ধার করেন। যার বাজার মুল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা। আটককৃত ব্যক্তিরা হল সুনামগঞ্জ সদর উপজেলার নতুন পৈন্দা গ্রামের মোঃ নুরুল হকের পুত্র মোঃ সিদ্দিকুর রহমান ও একই থানার বানীপুর গ্রামের উমর আলীর ছেলে আনোয়ার হোসেন(২৫)। তাৎক্ষণিক পালিয়ে যাওয়া ব্যক্তিদের নাম ঠিকানা জানা যায়নি। এঘটনায় শান্তিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান যে, আটক ব্যক্তিদেরকে আদালতে চালান দেয়া হয়েছে এবং পলাতকদের সনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।