সুনামগঞ্জে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

2

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ শহরের ধোপাখালীতে এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা। মঙ্গলবার শহরের আলফাত স্কয়ারে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শরীফা আশরাফী শম্পার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন- জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরি ভট্টাচার্য, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বেসরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমিন, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক পাঞ্চালী চৌধুরী, আন্দোলন সম্পাদিকা অমিতা রায়, লিগ্যাল এইড সম্পাদিকা রাশেদা বেগম, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী, ষোলঘর যুব সমাজের প্রতিনিধি সালাউদ্দিন এবং ভুক্তভোগী তরুণীর বড় ভাই।
বক্তারা এই ঘটনায় জড়িত পুলিশের হাতে আটক বিধান দাশ ও পলাতক প্রীতেশ দাশের দ্রæত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, প্রতিবন্ধী তরুণী ধর্ষণচেষ্টার ঘটনায় বিধান দাশ নামে এক যুবককে এরইমধ্যে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।