দিরাইয়ে বন্দুক যুদ্ধে ১৮ জন গুলিবিদ্ধসহ আহত ২৫

2

সুনামগঞ্জ প্রতিনিধি

পূর্ববিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে ১৮জন গুলিবিদ্ধ ও অনন্ত ২৫ আহত হয়েছেন। উপজেলার কুলঞ্জ ইউনিয়নের রাড়ইল গ্রামে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নানু মিয়া (৩৭) গৌছ মিয়া (৭০) আজিম আহমেদ চৌধু রী (২১), তানিছ চৌধুরী (২২), অলিউর রহমান (৩০), আব্দুল নূর (৫২), রাজিব মিয়া (২৫), সুজন মিয়া (৩২), মাহিদ মিয়া (১৯), ফরসাদ মিয়া (২২), তানভীর চৌধুরী (২২), মনি মিয়া (৪০), রবিউল (২৫), মনসাদ (২৮), আবুল কালাম চৌধুরী (৬৫), অমিত হাসান তুলো (১৬), নুনু মিয়া (৬৪) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত বদরুল চৌধুরী (২৭) হুমায়ুন আজাদ (৬০) মহিবুল (২২) রেজা চৌধুরী (১৭), সাজ্জুল (৪২), কে ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাবিব উল্লাহ সরকার গুলিবিদ্ধ ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। লাড়ইল গ্রামের বিভিন্ন শ্রেনিপেশার মানুষের সাথে আলাপ করলে তারা জানান, গ্রামের আধিপত্য ও নারী গঠিত বিষয় নিয়ে গ্রামের আজাদ মিয়া ও নানু মিয়ার লোকজনের মাঝে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে, এরই জের ধরে মঙ্গলবার বেলা ১১টার দিকে দু’পক্ষ গ্রামের মসজিদের পাশের রাস্তায় দু’পক্ষ সংঘর্ষে লিপ্ত হন।
দিরাই থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে মোতায়েন রয়েছে। আমি এলাকা পরিদর্শন করে এসেছি, পরিবেশ শান্ত, এখনো কোন মামলা হয়নি।