সিলেট বিভাগের এসএসসি ‘৯১ ব্যাচের বন্ধু মিলান মেলা ১৮ নভেম্বর

27

 

সিলেট বিভাগের এসএসসি ১৯৯১ ব্যাচের বন্ধুদের মিলান মেলা বসছে আগামী ১৮ নভেম্বর। মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার রাঙাউটি নিসোর্টে আয়োজিত মিলন মেলাকে সফল করে তুলতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। সেই লক্ষ্যে শুক্রবার রাতে নগরীর হোয়াইট হাউস রিসোর্টে এসএসসি-১৯৯১, সিলেট বিভাগের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় মিলন মেলার ভেন্যু, তারিখ ও রেজিস্ট্রেশন ফি চ‚ড়ান্ত করা হয়। একই সাথে বিভিন্ন দায়িত্ব পালন করার জন্য একটি আহŸায়ক কমিটি এবং চারটি উপকমিটি গঠন করা হয়। কমিটিগুলো হলো- রেজিস্ট্রেশন কমিটি, ভেন্যু ব্যবস্থাপনা কমিটি, মিডিয়া কাভারেজ ও স্যুভেনিয়র কমিটি এবং টি-শার্ট কমিটি। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয় জনপ্রতি ১৯৯১ টাকা। ২১ অক্টোবর থেকে শুরু হওয়া রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ১০ নভেম্বর রাত ১২টা।
রেজিস্ট্রেশনের জন্য রেজিস্ট্রেশন কমিটির সদস্য সাদ জাবেদ ০১৭১৫ ৫৭০ ৬৩০, মইন উদ্দিন খোকন ০১৭১৭ ২১৮ ৩৯২ ও আব্দুল আজিজ শাহিনকে ০১৭৫৭ ৮১৯ ৮২০ দায়িত্ব দেয়া হয়েছে। মিলন মেলা সফল করতে বন্ধুদের রেজিস্ট্রেশন করতে উৎসাহ প্রদানের জন্য সকল বন্ধুর প্রতি আহŸান জানানো হয়। মিলনমেলার আপডেট তথ্য ও কমিটির কার্যক্রম ব্রিফ করার জন্য পরবর্তী সভা ৩ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে।
সভায় উপস্থিত ছিলেন কামরুল আলবাব টিপু, মোহাম্মদ লাহিন উদ্দিন, মোহাম্মদ খুবেব হোসেন, রফিক আহমদ সাহেদ, মুহিবউস সালাম রিজভী, সাদ জাবেদ, মোহাম্মদ মাসুক আহমদ, সানা উল্লাহ, মনিরুল ইসলাম, মঈন উদ্দিন খোকন, তোফায়েল আহমদ চৌধুরী, জাফর আহমদ রিজভী, ফাহিমুজ্জামান টিপু, সৈয়দ মুর্শেদ আলী, হাসান আব্দুল খালিক, মোহাম্মদ মুঞ্জেরীন চৌধুরী, মোহাম্মদ কবির উদ্দিন, অনুরূপ আচার্য্য, মো. আব্দুল আজিজ, আনোয়ার চৌধুরী, মুহাম্মদ আব্দুর রশিদ রেনু ও নাবিল আহমদ মন্টি। বিজ্ঞপ্তি