ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি সিলেট’র দ্বি-বার্ষিক নির্বাচন

2

 

ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি সিলেট এর কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫) অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমির হলরুমে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে কার্তিক পাল এবং সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান বিজয়ী হয়েছেন।
সকাল ১০টা থেক বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ এবং গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার শাহাজান খসরু। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নির্বাচন কমিশনার এম ইকবাল হোসেন, মো. মামুনুর রশিদ, আবুল হোসেন ও রহমত আলী।
অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে কার্তিক পাল ১১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী নাজমুল হাসান পেয়েছেন ৩৭ ভোট। সিনিয়র সহ সভাপতি পদে শাহিনুর রহমান ১১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী স্বপন কুমার চৌধুরী পেয়েছেন ৪৬ ভোট। সহ সভাপতি পদে মিন্টু মিয়া ৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মকসুদ চৌধুরী পেয়েছেন ৫৭ ভোট। সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান ৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী জামাল উদ্দিন পেয়েছেন ৭৪ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে আলী আহমদ গৌছ ১০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী সোহেল আহমদ পেয়েছেন ৪২ ভোট। এছাড়া বিনা প্রতিদ্ব›িদ্বতায় সাংগঠনিক সম্পাদক পদে শামীম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক পদে মজনু মিয়া, অর্থ সম্পাদক পদে মো. সাজু আহমদ, দপ্তর সম্পাদক পদে জাবেদ আহমদ, সহ দপ্তর সম্পাদক পদে রুপন পাল, সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আল আমিন, সহ সাংস্কৃতিক সম্পাদক পদে রেজওয়ান আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. শরিফ বিজয়ী হয়েছেন। প্রচার সম্পাদক পদে মো. রেদুয়ান করিম রাহী ১০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী নয়ন কর পেয়েছেন ৪৭ ভোট। সহ প্রচার সম্পাদক পদে সাকিবুল হাসান রাসেল বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হয়েছেন। ক্রীড়া সম্পাদক পদে এনাম মিয়া ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী রাজু কান্ত দাস পেয়েছেন ৪৯ ভোট। এছাড়া ধর্ম বিষয়ক সম্পাদক পদে নজরুল ইসলাম, নয়ন দেব ও কার্যকারী সদস্য পদে অনন্ত মজুমদার, ফয়সল আহমদ ও আব্দুস সালাম বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হয়েছেন। বিজ্ঞপ্তি।