দোয়ারাবাজারে পুলিশের অভিযান ৮ জুয়ারি আটক

3

 

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮ জুয়ারিকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫টার দিকে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মিহির চন্দ্র দাসের নেতৃত্বে এএসআই নোমান মিয়ার সহযোগিতায় সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল উপজেলার সুরমা ইউনিয়নে অভিযান চালিয়ে টিলাগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের উত্তর দুয়ারী আধাপাকা টিনসেড বসতঘরের পূর্ব পার্শ্বের কক্ষ হইতে জুয়া খেলারসরঞ্জামাদিসহ ঘটনাস্থল হতে নগদ ৮হাজার ৮ শত ৫০টাকাসহ উপজেলার সুরমা ইউনিয়নের টিলাগাও গ্রামের -মোঃ ইন্তাজ আলীর পুত্র জাহাঙ্গীর আলম (২৮), মৃত উস্তার আলীর পুত্র জাকির হোসেন (২৮), টিলাগাঁও গ্রামের মৃত মনু মিয়ার পুত্র শামীম আহমেদ (৩৫), খাগুড়া (মিরপুর) গ্রামের মোঃ হাছান আলীর পুত্র জুয়েল আহমেদ (৩২), আব্দুল হালিমের পুত্র আক্তার মিয়া (৩২), লক্ষীপুর ইউনিয়নের
রসরাই গ্রামের উসমান গনির পুত্র জাকির হোসেন (২৬) জিরারগাঁও গ্রামের নুর ইসলামের পুত্র তাজুল ইসলাম (৩০) ও লক্ষীপুর গ্রামের নুর মোহাম্মদের পুত্র তৈয়ব আলী (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
দোয়ারাবাজার থানার ওসি মো:বদরুল হাসান বলেন, মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে। সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে জুয়ার আসর থেকে ৮জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।