মধ্যনগর থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

4

মধ্যনগর সংবাদদাতা

সুনামগঞ্জের মধ্যনগরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে মধ্যনগর থানা পুলিশ। রবিবার সকালে উপজেলার মধ্যনগর মাছমহাল থেকে ওই মানসিক ভারসাম্যহীন যুবকের লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মৃত ওই মানসিক ভারসাম্যহীন যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মধ্যনগর বাজারে এলোমেলো চলাফেরা করত ওই মানসিক ভারসাম্যহীন যুবক। বাজারের ব্যবসায়ি, বাজারে বসবাসকারী বাসিন্দা ও বাজারে আসা লোকজন স্বেচ্ছায় যে খাবার দিত তা খেয়ে জীবনধারণ করত। হঠাৎ করেই রবিবার সকালে মধ্যনগর মাছ বাজারে মৃত অবস্থায় ওই মানসিক ভারসাম্যহীন যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় জনগন। পরে মধ্যনগর থানা পুলিশ কে খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশটির সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন যুবকের লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য ডিএনএ ও আঙ্গুলের ছাপ সংগ্রহ করা হবে।