সারদা হলে নাট্যকর্মীদের উপর হামলার ঘটনায় ছাত্রদলের আরেক নেতা গ্রেফতার

5

 

স্টাফ রিপোর্টার

সিলেটের সারদা হলে নাট্যকর্মীদের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ছাত্রদলের আরেক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দক্ষিণ সুরমার পারাইরচক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মোগলাবাজার থানা পুলিশ।
গ্রেফতারকৃত সালেহ আহমদ (৩০) দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক। তিনি মোগলাবাজার থানার সিলাম টিকরপাড়ার মরহুম শের আলীর পুত্র।
এর আগে ২৫ সেপ্টেম্বর এই মামলার দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ও দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার সিলাম টিল্লাপাড়া এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে মোঃ হারুন মিয়াকে (৩৬) গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর বিকেল পৌনে পাঁচটার দিকে সিলেটের সারদা হলে সংস্কৃতিকর্মীদের ওপর হামলার ঘটনাটি ঘটে। সংস্কৃতিকর্মীদের অভিযোগ, ওই দিন বিএনপির রোডমার্চ ও সমাবেশে যোগ দিতে আসা কয়েকজন নেতা-কর্মী সারদা হলে ঢুকে নারী সংস্কৃতিকর্মীসহ উপস্থিত নাট্যকর্মীদের সঙ্গে অশালীন আচরণ করেন। এতে বাধা দিলে কয়েকজন নেতা-কর্মী দলবদ্ধ হয়ে সংস্কৃতিকর্মীদের ওপর হামলা চালান। এতে অন্তত ১০ জন সংস্কৃতিকর্মী আহত হন। এ ঘটনায় গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেটের সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি রজতকান্তি গুপ্ত সিলেট কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা ৫০ থেকে ৬০ জনকে আসামি করে মামলা করেন।
মামলার বাদী ও নাট্যকর্মী রজতকান্তি গুপ্ত বলেন, সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ হামলাকারীদের শনাক্ত করেছে।