মধ্যনগরে বিয়ের দুই দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে বরের আত্মহত্যা

46

মধ্যনগর সংবাদদাতা

সুনামগঞ্জের মধ্যনগরে রুবেল মিয়া (২৭) নামের এক নতুন বর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার চামরদানী ইউনিয়নের সাড়ারকোণা গ্রামে এ ঘটনা ঘটে। রুবেল সাড়ারকোণা গ্রামের ইঞ্জিল মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত শুক্রবার ২২ সেপ্টেম্বর বিয়ে করে নতুন বৌ ঘরে তুলেন রুবেল। পরদিন শনিবার ঝাঁকজমকভাবে বৌ-ভাত অনুষ্ঠানও হয়। রবিবার সকালে বিয়ে উপলক্ষে বাড়িতে আমন্ত্রিত অতিথিদের জন্য স্থানীয় মধ্যনগর বাজারে উপহার কিনতে যান রুবেল। বাজার থেকে উপহার নিয়ে বাড়ি ফিরেন দুপুরে। পরে অতিথিদের বিদায়ের পর বিকেল সাড়ে তিনটার দিকে রুবেল মিয়া তার বড় ভাই রফিকুল মিয়ার বসতঘরে ঢুকে দরজা বন্ধ করে ঘরের তীরের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন তার লাশ ঝুলতে দেখে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন- প্রাথমিকভাবে জানা গেছে এটি আত্মহত্যা। কেন এ যুবক আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।