শান্তিগঞ্জে সংবাদকর্মীদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

12

 

এমএম ইলিয়াছ আলী, শান্তিগঞ্জ

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুকান্ত সাহা।
সোমবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ‚মি) সকিনা আক্তার, উপজেলা কৃষি অফিসার খন্দকার সুহাইল আহমদ। মতবিনিময় সভায় অংশ নেন শান্তিগঞ্জ প্রেসক্লাব সভাপতি, এনটিভি ইউরোপ ও দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক, দৈনিক যায়যায়দিন ও দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিনিধি সোহেল তালুকদার, সাংগঠনিক সম্পাদক, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক সুনামকণ্ঠের প্রতিনিধি হোসাইন আহমদ, অর্থ সম্পাদক, দৈনিক আমার সংবাদ ও দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিনিধি ইয়াকুব শাহরিয়ার, দপ্তর সম্পাদক, দৈনিক কাজির বাজারের প্রতিনিধি এম এম ইলিয়াছ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক দেশবাংলা ও দৈনিক সুনামগঞ্জের সময়ের প্রতিনিধি জামিউল ইসলাম তুরান, প্রেসক্লাব সদস্য দৈনিক তৃতীয় মাত্রা ও সুনামগঞ্জ প্রতিদিনের প্রতিনিধি নোহান আরেফিন নেওয়াজ। এসময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, শান্তিগঞ্জ উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাÐে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করতে পারেন। আমি শান্তিগঞ্জ উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।