এয়ারপোর্ট রোডে চোরাই গরুসহ অটোরিকশা চালক আটক

5

 

স্টাফ রিপোর্টার

এয়ারপোর্ট থানা এলাকার কেওয়াছড়া চা বাগানের ভিতরের সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে গরুসহ একটি সিএনজি চালিত অটোরিকেশা চালককে আটক করা হয়েছে। এসময় চোরাই কাজে ব্যবহৃত একটি অটোরিকেশা জব্দ করা হয়।
আটককৃত ব্যক্তির নাম হাবিল (২৮)। তিনি এয়ারপোর্ট থানার ছালিরমহল গ্রামের মৃত ওয়াতির আলী উরফে বাইশ আংলার ছেলে। ঘটনাটি রবিবার সকাল ৭টার দিকে ঘটে।
পরে খবর পেয়ে এয়ারপোর্ট থানার কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আটককৃত সিএনজি চালক হাবিলের দেওয়া তথ্য ভিত্তিতে চোরাই কাজের সাথে জড়িত মূল হোতাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। দ্রæত অপরাধীদের ধরতে পারবে বলে পুলিশ আশাবাদী।
জানা যায়, আলাইবহর গ্রামের মৃত মখন মিয়ার পুত্র দেলোয়ার হোসেনের ঘর থেকে রাতের আঁধারে ৫টি গরু চোরচক্র নিয়ে যায়। গরুগুলো ২টি সিএনজি যোগে মেইন সড়ক ব্যবহার না করে কেওয়াছড়া চা বাগানের ভিতর দিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া দিলে একটি সিএনজি ২টি গরু নিয়ে পালিয়ে যায়। অপর সিএনজি স্থানীয়রা আটক করতে সক্ষম হন। আটককৃত সিএনজিতে ৩টি গরু ছিল। তবে গরুগুলো নামানোর সময় একটি গরু দৌড়ে চা বাগানের ভিতর দিয়ে চলে যায়। এলাকাবাসী এ সময় ২টি গরু উদ্ধার করতে সক্ষম হন। শেষ খবর পাওয়া পর্যন্ত চা বাগানের ভিতর পালিয়ে যাওয়া গরুটি উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) দেবাংশু কুমার দে জানান, আলাইবহরে গরু চুরির ঘটনায় সিএনজি চালকে আটক করা হয়েছে। চুরির কাজে ব্যবহৃত একটি নাম্বার বিহীন সিএনজি জব্দ করা হয়েছে। এ সময় ২টি গরু উদ্ধার করা হয়েছে। চোর চক্রের মূল হোতাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে বলে তিনি জানান।