বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনোনীত হলেন মেয়র আরিফ

4

 

কাজির বাজার ডেস্ক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা করা হয়েছে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে। শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মালিককেও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হিসেবে পদোন্নতি দেওয়া হয়। এছাড়া সুইডেন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আবেদিন মোহনকে সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাঈদ সোহরাবকে সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমনকে সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এবং যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আবদুল লতিফ সম্রাটকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদে পদোন্নতি দেওয়া হয়।
এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারকে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহŸায়ক এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহŸায়ক লিটন মাহমুদকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।
পদোন্নতির বিষয়ে আরিফুল হক চৌধুরী বলেন, দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের সব নেতাকর্মীর প্রতি আমি কৃতজ্ঞ। দলের দেওয়া দায়িত্ব পালনে আগের মতো এবারও জাতীয়তাবাদী আদর্শের বাতিঘর বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা পাবো প্রত্যাশা করি।