বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা ও মহানগর যুবদলের দোয়া মাহফিল

2

বিএনপি চেয়ারপার্সন, ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট যুবদল। শুক্রবার বাদ আসর নগরীর জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন, ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৃত্যুবরণকারী শহীদদের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন বেলাল, আকতার আহমদ, কবির উদ্দিন, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, রায়হান আহমদ, জিএম বাপ্পি, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, আমিনুল ইসলাম আমিন ও এহতেশামুল হক সবুজ প্রমূখ।
এছাড়া মাহফিলে জেলার আওতাধিন সকল উপজেলা ও পৌর এবং মহানগরীর আওতাধিন সকল ওয়ার্ড থেকে যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি