জাহাঙ্গীর কবির নানকের পুত্রের মৃত্যুবার্ষিকীতে সিলেটে খতমে কোরআন ও দোয়া মাহফিল

5

 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী এডভোকেট মোঃ জাহাঙ্গীর কবির নানক এবং এডভোকেট সৈয়দা আরজুমান বানু নার্গিসের একমাত্র পুত্র সন্তান সায়েমুর রহমানের ১২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিলেটে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বুধবার সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মোবাশ্বির আলীর উদ্যোগে জামিয়া কাসিমুল উলুম দরগাহে হজরত শাহজালাল মাদ্রাসায় অনুষ্ঠিত খতমে কোরআন ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন জামিয়া কাসিমুল উলুম দরগাহে হজরত শাহজালাল মাদ্রাসার মোহতামিম মাওলানা মাশুক উদ্দিন।
এতে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিয়য়ক বুরহান উদ্দিন আহমেদ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুফতি আব্দুল খাবির, সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুস সাদাত, সিলেট জেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি এডভোকেট আব্দুল মতিন, যুক্তরাজ্য কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন শিবলু, সিলেট জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহসভাপতি আব্দুল জলিল লিটন, সিলেট জেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক সাজলু লস্কর, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক শহীদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি