বঙ্গবন্ধুর চেতনা বেঁচে থাকলে বাংলাদেশ বাঁচবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

4

 

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর চেতনা বেঁচে থাকলে বাংলাদেশ বাঁচবে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। জাতির পিতার স্মৃতি সরংক্ষণ এবং নতুন প্রজন্মের নিকট জাতির পিতার অবদান তুলে ধরার লক্ষ্যে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে নির্মিত করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। আওয়ামী লীগ দেশের প্রতিটি দুঃসময়, দুর্যোগে জনগণের পাশে থেকেছে। তাই দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করে ক্ষমতায় আনবে।
তিনি বুধবার জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলমের অর্থায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আসলম, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইসমাইল আলী মাষ্টার, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মুজিবুর রহমান, এম নিজাম উদ্দিন, নজরুল ইসলাম, লোকমান হোসেন শিকদার, গোলাম রাব্বানী সুমন, মামুন পারভেজ, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ইমরান হোসেন সুমন, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক সরোয়ার হোসেন ছেদু, উপজেলা যুবলীগের আহŸায়ক ফারুক আহমদ, পূর্ব জাফলং আওয়ামী লীগের আহŸায়ক মোজাম্মেল হোসেন সিদ্দিকী মেনন, মধ্য জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহŸায়ক মাসুক আহমেদ,
আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ’র অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেন, পূর্ব জাফলং যুবলীগের আহŸায়ক রাশেদ পারভেজ লাভলু, মধ্য জাফলং ইউনিয়ন যুবলীগের আহŸায়ক শাহ আলম, পূর্ব জাফলং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, পূর্ব জাফলং ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আহাদ প্রমুখ।