দোয়ারাবাজারে ৩০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ৩

45

 

দোয়ারাবাজার সংবাদদাতা

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ৩০ বোতল মদসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর সিএনজি স্ট্যান্ডের সামনে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের মোঃ নুরুল ইসলামের পুত্র মোঃ ফয়জুল ইসলাম (৩০), আব্দুল হকের পুত্র মোঃ আবুল কালাম (৩৪) ও আফছরনগর (শ্রীপুর) গ্রামের মোঃ খলিলুর রহমানের পুত্র সিএনজি ড্রাইভার মোঃ ইমরান আহমদ (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১০টার দিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর সিএনজি স্ট্যান্ডের সামনে সুনামগঞ্জ টু ছাতক সড়কে সিএনজি তল্লাশি করে ১১ বোতল অফিসার চয়েজ সহ মোট ৩০ বোতল মদ ও সিএনজি জব্ধ করে। এসময় মোঃ ফয়জুল ইসলাম, মোঃ আবুল কালাম ও সিএনজি ড্রাইভার মোঃ ইমরান আহমদকে গ্রেফতার ও সিএনজি জব্ধ করে পুলিশ। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। দোয়ারাবাজার থানার মামলা নং-৪ (০৫-০৯-২০২৩)।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।