শ্রীমঙ্গলে ষাটোর্ধ বৃদ্ধা সংঘবদ্ধ ধর্ষণের শিকার, গ্রেফতার দুই

5

শ্রীমঙ্গল সংবাদদাতা
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় জাগছড়া চা বাগানে ছড়ার পানিতে গোসল করতে গিয়ে এক বৃদ্ধা নারী (৬০) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ মিন্টু কর (২০) ও পলাশ কর (২২) নামে দুই লম্পটকে গ্রেফতার করেছে। শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, ওই নারী রবিবার দুপুর দুইটার দিকে উপজেলার ৮নং কালীঘাট ইউনিয়নের জাগছড়া চা বাগান সংলগ্ন ছড়ার পানিতে গোসল করতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা একই উপজেলার নওয়াগাঁও গ্রামের আদর কর এর ছেলে মিটু কর ও একই এলাকার পরেশ কর এর ছেলে পলাশ কর ব্রীজের নিচে নিয়ে ওই বৃদ্ধা নারীকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের ছেলে বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলা রুজু হওয়ার পর পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত দুই লম্পটকে গ্রেফতার করে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ধর্ষিত নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত দু’জনকে আদালত প্রেরণ করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।