সিলেটে স্বেচ্ছাসেবক লীগের শোক র‌্যালি

3

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, পঁচাত্তরের পরাজিত শত্রæরা যতই ষড়যন্ত্র করুক না কেনো, কোন ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রগতিকে ব্যাহত করতে পারবে না। তিনি বলেন, আগামী নির্বাচন সংবিধান মেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। এই নির্বাচনে যেই বিজয়ী হবে সেই আাগামীদিনে ক্ষমতায় আসবে। তিনি বুধবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক র‌্যালী পরবর্তী সমাবেশে সমাপনী বক্তব্যে এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনকে সুদখোর ইউনুসরা বানচাল করতে চায়, যদি তারা আর কোন ষড়যন্ত্র করে এই পূন্যভ‚মি সিলেট থেকেই আন্দোলন শুরু করা হবে। আমরা বিশ্বাস করি বাংলাদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী, তারা আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগকেই ক্ষমতায় নিয়ে আসবে।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটুর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জগদীশ চন্দ্র দাস, এড. রনজিত সরকার, জগলু চৌধুরী, জুনেল আহমদ, জাহিদ সারোয়ার সবুজ, আতিকুর রহমান সুহেদ, জমাদিন আহমদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান, উপ-পানি বিষয়ক সম্পাদক জামিল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, এম শাহরিয়ার কবির সেলিম, সুজন দেবনাথ, নাজমুল ইসলাম, রাহেল সিরাজ, কিশোয়ার জাহান সৌরভ, নাঈম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি