জাফলংয়ে অগ্নিকান্ডে দগ্ধ ইয়াকুব ও শিশু জুবাইরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

2

কে.এম লিমন, গোয়াইনঘাট থেকে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ হওয়া আহত ইয়াকুব মিয়া ও তার ছেলে জুবাইরকে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়। আর আহত ইয়াকুব মিয়ার অপর ছেলে জুনাইদ ও তার মা হাফসা খাতুন শঙ্কামুক্ত বলে জানা গেছে।
এদিকে, অগ্নিকান্ডে নিহত ইয়াকুব মিয়ার স্ত্রী জেসমিন বেগম ও মেয়ে সুমাইয়া আক্তারকে আইনী পক্রিয়া শেষে দাফন কাজ সম্পন্ন হয়।
বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, নিহত দুইজনের জানাযা শেষে দাফন করা হয়। আর অগ্নিদগ্ধে আহত হওয়া ইয়াকুব ও জুবাইরকে ও উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার মোদি মালের দোকান ও বসতঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে অগ্নিদগ্ধ হয়ে ইয়াকুব মিয়ার স্ত্রী জেসমিন বেগম ও মেয়ে সুমাইয়া আক্তার ঘটনাস্থলেই নিহত হন। একই ঘটনায় ইয়াকুব মিয়া, তার মা হাফসা খাতুন, এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।