সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কমিটি গঠিত

10

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (সিকৃবিসাস) ৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক কালবেলা পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মো. আকিমুন হাসান রাফি ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক জালালাবাদ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মো. সাজিদ আল সাদেক নির্বাচিত হয়েছেন। আগামী ২০২৩-২৪ সেশনের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার দুপুরে টিএসসির সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের কার্যালয়ে পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আতিকুজ্জামান ও প্রক্টর অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামের উপস্থিতিতে কমিটি নির্বাচিত হয়। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের একাধিক প্রার্থী না থাকায় ৯ টি পদের সবকটিতে প্রার্থীরা বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন। সমিতির ৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে অর্থ-সম্পাদক পদে সিলেট ভিউ ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রাজিবুল ইসলাম, দপ্তর-সম্পাদক পদে সিলেট ভয়েস এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অসীম কুমার বৈষ্ণব, নির্বাহী সদস্য হিসেবে দ্যা কান্ট্রি টুডে পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ফরিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া সিলেট ডায়েরীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবা সুলতানা, নয়াশতাব্দী পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জসীম উদ্দীন, চ্যানেল ২৪ অনলাইনের মো. মাসুদুর রহমান খোন্দকার এবং নতুন সিলেটের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহমুদুর রহমান কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। বিজ্ঞপ্তি