মাধবপুরে এএসআইর বিরুদ্ধে জব্দ করা মদ ও চিনি আত্মসাতের অভিযোগ

2

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জ্বল মোল্লার বিরুদ্ধে জব্দ করা মদ ও চিনি আত্মসাতের অভিযোগ উঠেছে। পুলিশের মাদকবিরোধী অভিযানে প্রত্যক্ষদর্শী এ অভিযোগ করেন।
এএসআই উজ্জ্বল মোল্লার বিরুদ্ধে উদ্ধার করা মাদক ও চিনির বস্তা থানায় জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ করেন অভিযানের প্রত্যক্ষদর্শী ও জব্দকৃত মালামালের মালিক।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ আগষ্ট সোমবার রাত সাড়ে ৩টায় কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জ্বল মোল্লার নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার চৌমুহনী-বড়জ্বালা সড়কের জয়পুর ডাক্তার বাড়ি গেইট এলাকায় একটি ব্যাটারি চালিত টমটম তল্লাশী করে ৭ বোতল ভারতীয় মদ ও এক বস্তা চিনি জব্দ করেন। এ সময় টমটম চালক উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের জজ মিয়া ও জব্দকৃত মালামালের মালিক কামাল হোসেন টমটম ফেলে পালিয়ে যায়। পরদিন সকালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী (সোর্স)এর মাধ্যমে মোটা অংকের টাকা লেনদেন করে মামলা না দিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা ছেড়ে দেন।
মাধবপুর থানার ডিউটি অফিসার সুজন শ্যাম বলেন, সোমবার কোন মাদক জব্দ হয়নি।
কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ হোসাইন জানান, তিনি ছুটিতে চলে যাচ্ছেন মাদক জব্দের বিষয় তিনি কিছুই জানেন না। তবে এএসআই উজ্জ্বল মোল্লা মাদক জব্দের অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকার মাদক ব্যবসায়ীরা পুলিশকে বিতর্কিত করতে এ ধরনের অভিযোগ করেছে।
মাধবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি রাকিবুল ইসলাম খান বলেন, আমি মাত্র যোগদান করেছি তবে এ বিষয়ে আমি খোঁজ খবর নিচ্ছি।
সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী জানান, এ বিষয়টি পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে যদি তদন্তে সত্যতা পাই তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।