রাজনগরে মোবাইলে আসক্ত ছেলেকে হত্যা করলেন মা

2

রাজনগর সংবাদদাতা

মৌলভীবাজারের রাজনগরে মোবাইলে আসক্ত কিশোর ছেলেকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত কিশোর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার আসলাম আলীর ছেলে আবির হাসান জয় (১২)। আটককৃত নিহতের মা সোহেনা বেগম (৩৫)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে আবির মোবাইলে গেম ও ইউটিউব দেখায় মত্ত ছিল। কিন্তু মোবাইল আসক্তি কমাতে বারবার নিষেধ করতেন মা। মায়ের কথা শুনতেন না আবির। বুধবার সকালে আবির মোবাইলে গেম খেলতে শুরু করে। এ সময় তার মা রেগে যান। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে মা তার নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেঁচিয়ে চেপে ধরেন। এতে আবির শ্বাসরুদ্ধ হয়ে মারা যান।
তবে কি কারণে মা শিশু ছেলেকে হত্যা করেছেন এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশের কাছে সোহেনা বেগম বলেছেন- ছেলের মোবাইল আসক্তিতে রেগে গিয়ে মারধরের একপর্যায়ে আবিরের মৃত্যু ঘটে। তবে স্থানীয় লোকজন বলছেন ভিন্ন কথা। সোহেনা বেগমের পরকীয়ার বিষয়টি হয়তো ছেলে দেখে ফেলায় ছেলেকে হত্যা করেছেন তিনি।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভ‚ষণ রায় জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের মাকে আটক করা হয়েছে। মোবাইলে আসক্তি হওয়ায় ছেলের প্রতি ক্ষুব্ধ ছিলেন মা। এ কারণে ছেলেকে হত্যা করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন অভিযুক্ত ওই নারী। এ ঘটনায় স্বামী আসলাম বাদী হয়ে স্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।