বেগম জিয়ার সুস্থতা কামনায় সিসিক মেয়রের উদ্যোগে দোয়া মাহফিল ও শিরনি বিতরণ

3

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিনে তাঁর সুস্বাস্থ্য ও দার্ঘীয়ু কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর মানিকপীরস্থ মালঞ্চ কমিউনিটি সেন্টারে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর আয়োজনে অনুষ্ঠিত হয় এ দোয়া মাহফিল।
দোয়া মাহফিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন কুমারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা রেদোয়ান আহমদ। এসময় উপস্থিত সকলের মাঝে শিরনি বিতরণ করা হয়।
দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সভায় আরিফুল হক চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষের আস্থার একমাত্র ঠিকানা দেশনেত্রী বেগম খালেদা জিয়া। এর জন্য দরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে অবদান রেখেছিলেন ঠিক সেভাবে দেশ ও গণতন্ত্রের মুক্তির জন্য বেগম খালেদা জিয়া তার জীবন উৎসর্গ করছেন। আজ তিনি অসুস্থ, তাই আসুন আমরা তার দ্রæত আরোগ্য কামনা করি। আল্লাহ পাক যেন তাঁকে দ্রæত সুস্থতা দান করেন। আর যারা বেগম জিয়ার চিকিৎসায় বাধা দিচ্ছেন বা বাধা হয়ে দাঁড়াচ্ছেন আল্লাহ যেনো তাদের হেদায়েত দান করেন।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, জেলা বিএনপির সহ সভাপতি ফয়ছর রব চৌধুরী, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহŸায়ক সালেহ আহমদ খছরু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মহানগর বিএনপির সদস্য মাহবুব চৌধুরী, জেলা বিএপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ, মহানগর বিএনিপর সাবেক সাংগঠনিক সম্পাদক দিনার খান হাসু, সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুশ শুকুর, জেলা শ্রমিকদলের সভাপতি সোরমান আলী, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহŸায়ক আব্দুস সামাদ তোহেল, মহানগর শ্রমিকদলের সভাপতি আব্দুল আহাদ, ১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লাকি, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, জেলা শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী চৌধুরী, মহানগর হকার্স দলের সভাপতি নুরুল ইসলাম। এছাড়াও বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, শ্রমিকদলের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি