মোমিনখলা এলাকার এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান

15

যুক্তরাজ্য প্রবাসী মোঃ মুবিনুল ইসলাম মুবিনের উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমা মোমিনখলা এলাকার চলতি বছরের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার রাতে দক্ষিণ সুরমার একটি অভিজাত হোটেলের হলরুমে কৃতী শিক্ষার্থীর এ সংবর্ধনা দেওয়া হয়। এসময় শিক্ষার্থীদের এক মিলন মেলা বসে।
এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশিক আহমদ। তিনি বলেন, শিক্ষার্থীদের প্রথমে লক্ষ্য ঠিক করতে হবে। এগিয়ে যেতে হলে পড়াশোনার পাশাপাশি নিজের দক্ষতাও বাড়াতে হবে। বিভিন্ন স্কিল আয়ত্ত, ডিবেটিং, স্কাউটিং, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণসহ সভা-সেমিনারে অংশগ্রহণ করে নিজের প্রোফাইল বড় করতে হবে। তাহলে সহজেই নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে।
সাদেক উদ্দিনের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মফিক মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার আহমদ কয়েছ, হাবিবুর রহমান, যুবলীগ নেতা আব্বাস উদ্দিন, আবু হাসান সাহেদ, মিরাজ হোসেন, কামরুল হোসেন, শফিউল ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে রুমন আহমদ, হাবিবুর রহমান, গিয়াস উদ্দিন, রুমন আহমদ ও শাহজাহান মিয়াসহ এলাকার বিশিষ্ট মুরব্বী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মৌলানা মুফতি আলী হোসেন প্রমুখ। পরে এক নৈশভোজের আয়োজন করা হয়।
এর আগে আয়োজককারী যুক্তরাজ্য প্রবাসী মুবিনুল ইসলাম মুবিন ভিডিও কলের মাধ্যমে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি