লাক্কারতুরায় হত্যার ঘটনায় গ্রেফতার নেই, কাজ করছে সিআইডি

8

 

স্টাফ রিপোর্টার

নগরীর লাক্কাতুরা এলাকায় ছুরিকাঘাতে আতাউর রহমান (৩৮) নামের যুবক হত্যার ঘটনায় কাজ করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।
এরআগে সোমবার সকাল ৮টায় নগরীর লাক্কাতুরা বাগানের সবুজ সংঘ গলিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন ঐ যুবক। নিহত যুবক কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার খয়ারপুর এলাকার জিতু মিয়ার ছেলে। সিলেট নগরীর কুয়ারপাড় এলাকার সিকান্দার মিয়ার বাসায় ভাড়াটে হিসেবে থাকতেন।
বিমানবন্দর থানা পুলিশ সূত্র জানায়, হত্যাকাÐের কারণ ও হত্যাকারীদের পরিচয় শনাক্তে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কাজ করছে। ইতোমধ্যে সংস্থাটি অপরাধ সংগঠিত স্থান পরির্দশন করেছে। যুবকের শরীরে দুইটি আঘাতের চিহ্ন রয়েছে।
মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আসলাম আহমদ জানান, লাশের ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে সিআইডি কাজ করছে। বিকেলে নিহতের গ্রামের বাড়িতে (কিশোরগঞ্জ অষ্টগ্রাম) দাফন করা কথা রয়েছে। এর পরপরই পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের কারা হবে।