লাক্কাতুরা চা বাগানে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন

36

 

স্টাফ রিপোর্টার

সিলেট নগরীর লাক্কাতুরায় এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আতাউর রহমান (৩৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত আতাউর রহমান কিশোরগঞ্জ জেলার খয়ারপুর এলাকার জিতু মিয়ার ছেলে। বর্তমানে তিনি নগরীর কুয়ারপার এলাকার সিকান্দার মিয়ার বাসার ভাড়াটে। সোমবার সকাল আটটার দিকে নগরীর বিমানবন্দর থানার লাক্কাতুরা সবুজ সংঘ গলিতে এ ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার এসআই আসলাম আহমদ বলেন, সকালে বাসা থেকে বের হয়ে লাক্কাতুরা সবুজ সংঘ এর গলিতে যাওয়া মাত্র আতাউর রহমানকে কিছু অজ্ঞাত দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এসআই আসলাম আরও জানান, হত্যার কারণ সম্পর্কে এখনও বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মঈন উদ্দিন শিপন জানান, সোমবার সকালে লাক্কাতুরা চা-বাগান সংলগ্ন বসতির পাশে একটি ঝোপের ভেতরে আতাউরকে অজ্ঞাত দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সকাল ১০টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি বলেন, আতাউর রহমানের শরীরের দু’টি আঘাত গুরুতর, ধারণা করা হচ্ছে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে তাকে। নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ এখনো কোনো অভিযোগ করেননি। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া হত্যাকাÐে জড়িতদের চিহ্নিত করে রহস্য উদঘাটনে পুলিশের একাধিক দল কাজ করছে। আশা করছি খুব শিগগিরই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে।