এ সরকারের ত্রিশ দিনও ক্ষমতায় থাকার ক্ষমতা নাই

2

জেলা ও মহানগর বিএনপির সমাবেশে খন্দকার মুক্তাদির

স্টাফ রিপোর্টার

সরকার পতনের এক দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে সমাবেশ করেছে বিএনপি। জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মহানগরীর রেজিস্টারি মাঠে সোমবার বিকেল ৪টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির।
তিনি তাঁর বক্তব্যে বলেন- বর্তমান সরকার একটি জুয়াড়ি সরকার। বিগত দুই জাতীয় সংসদ নির্বাচনে জনগণের সঙ্গ জুয়া খেলেছে এ সরকার। এ সরকারকে জনগণ আর চান না। গুনে গুনে আর ত্রিশ দিনও ক্ষমতায় থাকার ক্ষমতা নাই এ সরকারের। অচিরেই বর্তমান সরকারের পতন ঘটবে।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
এদিকে বিএনপির জনসমাবেশকে ঘিরে কোন অপ্রীতিকর পরিস্থিতি ঘটনা এড়াতে নগরীতে সর্তক অবস্থান নেয় পুলিশ। রেজিস্ট্রারী মাঠের আশপাশ এলাকায় পোশাকধারী পুলিশের সর্তক অবস্থান ছিলো। এছাড়ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিলো লক্ষনীয়।