শান্তিগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠন

85

 

এমএম ইলিয়াছ আলী, শান্তিগঞ্জ

দীর্ঘদিন পর সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে ঐতিহ্যবাহী শান্তিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি। সম্মেলনে কাজী জমিরুল ইসলাম মমতাজকে সভাপতি (এনটিভি ইউরোপ ও দৈনিক মানবকণ্ঠ), সোহেল তালুকদারকে সাধারণ সম্পাদক(দৈনিক যায়যায় দিন ও দৈনিক সুনামগঞ্জের খবর) ও
হোসাইন আহমদকে সাংগঠনিক সম্পাদক(দৈনিক ভোরের কাগজ ও দৈনিক সুনামকণ্ঠ) করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
রবিবার সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতিতে দ্বি-বার্ষিক এ কমিটি গঠন করা হয়েছে। পরে উপজেলার এফআইভিডিবির সম্মেলন কক্ষে সাংবাদিকদের মধ্যে এক আলোচনা সভা ও নৈশভোজ করেন সাংবাদিকেরা।
কমিটির সহ-সভাপতি পদে শিক্ষানবীশ আইনজীবি মো. নূরুল হক (দৈনিক আমাদের সময় ও দৈনিক সিলেটের ডাক), অর্থ সম্পাদক পদে ইয়াকুব শাহরিয়ার(দৈনিক আমার সংবাদ ও দৈনিক সুনামগঞ্জের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সালেহ্ আহমদ হৃদয়(দৈনিক একাত্তরের কথা), দপ্তর সম্পাদক পদে এম এম ইলিয়াছ আলী(দৈনিক কাজির বাজার), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জামিউল ইসলাম তুরান(দৈনিক তরুণকণ্ঠ) নির্বাচিত হয়েছেন।
কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মোশাহিদ আহমেদ(দৈনিক মানব জমিন), আলাল হোসেন(দৈনিক জালালাবাদ), নাহিদ আহমেদ(দৈনিক ইত্তেফাক) ও নোহান আরিফিন নেওয়াজ(দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন)।