উন্নয়ন দেখে দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র চলছে : বিমান প্রতিমন্ত্রী

2

মাধবপুর প্রতিনিধি
বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সফল ভাবে দেশ পরিচালনা করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রেখেছে দেশে এখন বিদ্যুৎ, খাদ্য, চিকিৎসা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন দেখে আবারও দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার জন্য ষড়যন্ত্র শুরু হয়েছে একটি মহল এ ষড়যন্ত্র মোকাবেলা সকলকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রাখতে হবে। বর্তমান সরকার শহরের সকল সুযোগ সুবিধা গ্রামের মানুষের কাছে পৌঁছে দিয়েছে, বিগত সরকারের সময় গ্রামের মানুষরা বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত ছিল। বর্তমান সরকার সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। পৃথিবীর মধ্যে বাংলাদেশই সফল ভাবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে করোনা মোকাবেলা করেছে।
শুক্রবার মাধবপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন সরকারি অনুদান, ভাতা বিতরণ ও মতবিনিময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসানের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাধব রায়, উপজেলা যুবলীগ সভাপতি ফারুক পাঠান, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশ গুপ্ত, আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ। প্রতিমন্ত্রী আরও বলেন, অনগ্রসর মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে, তাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করেছে। চা শ্রমিকদের ভ‚মি অধিকার বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী উদ্যোগ নিয়েছেন।