জগন্নাথপুরে স্ত্রী হত্যার দায় স্বীকার করে স্বামীর জবানবন্দি

3

 

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছেন স্বামী রুপক মিয়া (৪০)। বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ইসরাত জাহানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক স্বামী। পরে তাকে কারাগারে পাঠানো হয়। রুপক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের খুশবুল মিয়ার ছেলে। স্বীকারোক্তির বরাত দিয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দীর্ঘ দিন ধরে ওই দম্পতির সংসারের খরচ এবং ছেলে-মেয়েদের ভরণপোষণ নিয়ে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে ঘটনার রাতে রুপক তাঁর স্ত্রীকে ঘুমের মধ্যে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।
উল্লেখ্য, বুধবার ভোরে উপজেলার পাটলী ইউনিয়নের লোহারগাঁও (ঢালারপাড়) গ্রামে রুমি বেগম (৩৮) নামের এক গৃহবধূকে হত্যা করে স্বামী রুপক মিয়া। ঘটনার পর পুলিশ রুপক মিয়াকে আটক করে।
হত্যাকাÐের ঘডনায় নিহতের বাবা দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলী নগর গ্রামের বাসিন্দা মাকমুদ নুর বাদী হয়ে জগন্নাথপুর থানায় রুপকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।