চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

69

চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ সুপার মাওলানা মুহাম্মদ খসরুজ্জামান ও সহকারী শিক্ষক (গণিত) মোহাম্মদ মাহবুবুল আলম এর বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার সিলেট নগরীর টিলাগড়স্থ চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা উদ্যোগে এই সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। মাদ্রাসার সুপার মাওলানা আ ম মো. মহি উদ্দিন তাপাদার এর সভাপতিত্বে ও ইবতেদায়ী প্রধান শফিক উর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-২ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ শিক্ষাবিদ প্রফেসর এ. এস. এ. শব্বীর আহমদ, মাদ্রসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি নুরুল ইসলাম মাখন।
সম্মানিত অতিথির বক্তব্য রাখেন টিবি গেইট মোহাম্মদীয়া হা. দা. মাদসার সুপার সৈয়দ মাওলানা কুতবুল আলম, বাংলাদেশ নিকাহ রেজিস্ট্রার কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম মুনিম, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য শরিফ উদ্দিন আবুল।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শিঙ্গেরকাছ আলিম মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ খসরুজ্জামান ও হযরত শাহপরান র. উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মাহবুবুল আলম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রসার সহকারী শিক্ষক (ইংরেজি) কবির আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষিকা খাদিজা বেগম, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মো. আবু তালহা, সালমান আহমদ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ১০ম শ্রেণির ছাত্র জাবের আহমদ। নাত পরিবেশন করে ৮ম শ্রেণির ছাত্র শহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক মকসদ আলী, আবুল হোসেন, হাদিয়া আক্তার, মাহবুবা আক্তার, রাবেয়া বেগম, আব্দুস সামাদ আজাদ, জেরিন তাসনিম, গুলজার আহমদ, ফারহানা বেগম, আফরোজা আক্তার অভিভাবক, প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীবৃন্দ। বিজ্ঞপ্তি