সিলেটে বর্ণাঢ্য আয়োজনে আজকেরপত্রিকার বর্ষপূর্তি উদযাপন

4

 

সিলেটে বর্ণাঢ্য আয়োজনে আজকেরপত্রিকার ২য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত র‌্যালি ও কেক কাটায় অংশ নেন জনপ্রতিনিধি, রাজনীতিক, প্রশাসন, গণমাধ্যম ও সংস্কৃতিকর্মীসহ সুধীজন। এসময় তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে অল্পসময়ে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে আজকেরপত্রিকা। আগামী দিনেও মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের পতাকা, স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের পক্ষে সংবাদ পরিবেশন অব্যাহত রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। আজকেরপত্রিকার ২য় বর্ষপূর্তিতে সাংবাদিক ও কলাকুশলীসহ সবাইকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান সুধীজন-বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এরআগে বৃহস্পতিবার বিকেল তিনটায় নগরের চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে অতিথিদের স্বাগত জানান, আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক (সিলেট) ইয়াহইয়া মারুফ। শহীদ মিনার প্রাঙ্গন থেকে বের করা বর্ণাঢ্য র‌্যালি জিন্দাবাজারস্থ কবি নজরুল একাডেমীতে গিয়ে শেষ হয়। পরে অতিথিরা কবি নজরুল একাডেমীতে কেক কেটে আজকেরপত্রিকার ২য় বর্ষপূর্তি উদযাপন করেন।
দলীয় কর্মসূচির জন্য ঢাকায় থাকায় সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ও লন্ডন সফরে থাকায় নবনির্বাচিত মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী মুঠোফোনে ও ভিডিও বার্তায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানে অংশ নেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক তাহমিন আহমদ, সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ-কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম, সিলেট বেতারের সহকারি পরিচালক প্রদীপ চন্দ্র দাস, সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি শামসুল আলম সেলিম, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি রজত কান্তি গুপ্ত, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সিলেটের সাধারণ সম্পাদক ও এখন টেলিভিশনের ব্যুরো প্রধান গোলজার আহমদ, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জাগোনিউজ২৪.কমের নিজস্বপ্রতিবেদক ছামির মাহমুদ, প্রথম আলোর সিলেট ব্যুরোপ্রধান সুমনকুমার দাশ, জেলা প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক একাত্তরের কথার বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, সিলেট প্রেসক্লাবের সাবেক সহসাধারণ সম্পাদক ও কালেরকণ্ঠের ব্যুরোপ্রধান ইয়াহ্ইয়া ফজল, সিলেট উইমেন্স জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্না হামিদ, জেলা পুলিশের সহকারি মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার মো. ফয়জুল আহমেদ, বাউল-গীতিকার ও কণ্ঠশিল্পী বশির উদ্দিন সরকার, সাবেক ছাত্রনেতা সোহেল আহমদ, একাত্তর টেলিভিশন সিলেটের রিপোর্টার সাকিব আহমদ মিঠু, সময় টেলিভিশন সিলেটের রিপোর্টার শাহ শরিফ উদ্দিন, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিলেট প্রতিনিধি বাপ্পা মৈত্র, একাত্তরের কথার স্টাফ রিপোর্টার জয়ন্ত কুমার দাশ, আজকেরপত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি আবিদুর রহমান, গোয়াইনঘাট প্রতিনিধি মিনহাজ মির্জা, বিশ্বনাথ প্রতিনিধি জামাল মিয়া, শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর হাসান, গোলাপগঞ্জের সাংবাদিক এমডি ফাহিম আশরাফ, দৈনিক সিলেটের ডাকের ক্যাম্পাস প্রতিনিধি লবিব আহমদসহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যম ও সংস্কৃতিকর্মীসহ সুধীজন। বিজ্ঞপ্তি